1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 1, 2024, 2:17 pm

ডিজিটাল মার্কেটিং এর সুবিধা নিয়ে এই বাণিজ্য এর শুভ উদ্বোধন

রাসেল আহমেদ
  • Update Time : Monday, November 13, 2023
  • 229 Time View

যুগের সাথে তাল মিলিয়ে বর্তমানে আধুনিকতার সাথে সকলেই সম্পৃক্ত হচ্ছে। কাজকর্ম নিয়ে ব্যস্ত জীবন পার করছে সবাই। বাংলাদেশ দিন দিন ডিজিটাল হচ্ছে সে সাথে অনলাইনের ওপর নির্ভর হচ্ছে মানুষ। সময় বাঁচাতে কেনাকাটাতে অনলাইন কে বেছে নিচ্ছি অনেকেই। তার ই ধারাবাহিকতায় বাংলাদেশি মানুষের সময় বাঁচাতে সকলের পছন্দমত কেনাকাটার জন্য নতুন প্লাটফর্ম নিয়ে আসছে ই বাণিজ্য। যেখান থেকে পছন্দের কাপড়চোপড় সহ নিত্য প্রয়োজনীয় সকল জিনিস পত্র কিনতে পারবেন। বাংলাদেশের যে কোন প্রান্তে ডোর টু ডোর ডেলিভারি দেওয়া হবে।

ফ্রান্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশী  তরুণ উদ্যোক্তা এই বাণিজ্য প্রতিষ্ঠানটির চেয়ারম্যান
মোহাম্মদ মিল্টন, প্রতিষ্ঠানের এম ডি জাফরুল হাসান, উপদেষ্টা সাইফুর রহমান কাইয়ুম এর উদ্যোগে ই বাণিজ্য এর আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়। ফ্রান্সের রাজধানী প্যারিসের মেট্রোহোসে স্থানীয় একটি হলরুমে কেক কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেন। আগামী ১৭ ই নভেম্বর বাংলাদেশে চালু হচ্ছে এই ডিজিটাল প্লাটফর্ম এই বাণিজ্য।  হাসনাত মোজাহিদের সঞ্চালনায় উদ্বোধনী উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লুলু আহমেদ, আশরাফুর রহমান, সাইফুল ইসলাম তুহিন, জাবেদ আহমেদ, আজমির আমান, মোঃ রকিব, মোঃ জুনায়েদ,
মোঃ আজাদ, মোঃ হাসান,
তাহসান হাসান , খালেদ মাহমুদ সহ আরো অনেকে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ মিল্টন, এবং এম ডি জাফরুল হাসান বলেন বাংলাদেশের বিখ্যাত সব ধরনের ব্রান্ডসহ বিশ্বের সকল নামিদামি ব্র্যান্ডের কালেকশন পাওয়া যাবে এই “ই-বাণিজ্যে”। প্রবাসী থেকেও দেশের জন্য কিছু করতে পারাটা আমাদের ভাগ্যের বিষয়। ইতিমধ্য আমরা বাংলাদেশের সব ধরনের বড় বড় ব্যান্ডের সাথে আলোচনা করেছি। এছাড় কোয়ালিটি পূর্ণ প্রোডাক্ট থাকবে আমাদের এই প্লাটফর্মে। এবং ক্রেতারা যেন কিনে স্বস্তি পায় এবং দাম ও সাধ্যের মধ্যে রাখার চেষ্টা করব আমরা। আমরা আশা করি এই ই বাণিজ্য একদিন বাংলাদেশের সব থেকে ভালো এবং বিশ্বাসযোগ্য প্ল্যাটফর্ম হিসেবে মর্যাদা অর্জন করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category