1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 9, 2024, 9:36 am

সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য শ্রেষ্টত্বের পুরুষ্কার পেলো AISA

ডেস্ক রিপোর্ট
  • Update Time : Monday, January 29, 2024
  • 309 Time View

BCF Reunion & Award ceremony 2024 অনুষ্ঠিত হয়েছে। ফ্রান্স-বাংলাদেশ কমিউনিটির সবচেয়ে বৃহৎ এবং সার্বজনিন এ অনুষ্ঠানে গুণীজন,কৃতি শিক্ষার্থী ও পেশাজীবিদের পাশাপাশি সামাজিক সংগঠন এবং ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান করা হয়েছে। সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য BCF শ্রেষ্ট সামাজিক সংগঠন হিসেবে দু’টি সংগঠনকে সম্মাননা দিয়েছেন। এর মধ্যে অন্যতম শ্রেষ্ট সংগঠনের মর্যাদা পেয়েছে “এ্যাসাইলাম এন্ড ইমিগ্রান্ট সলিউশন সংস্থা (AISA)।

এই স্বীকৃতি এবং সম্মাননা প্রদানের জন্য BCF কে ধন্যবাদ জানান সংগঠনটির চেয়ারম্যান ওবায়দুল্লাহ কয়েছ । এই সম্মানে আমরা গর্বিত। তিনি বলেন

৪ জন আইনজীবি এবং ১৪ জন কর্মীর সমন্বয়ে আইছার পুরো কার্যক্রম পরিচালিত হয়।

আমরা শুধু অফিস কেন্দ্রীক সামাজিক বা প্রফেশনাল সার্ভিস নিয়েই ব্যস্থ থাকছি না। কমিউনিটির স্বার্থ সংশ্লিষ্ট সকল ইস্যুতে আইছা ও উবায়দুল্লাহ কয়েছ অংশ গ্রহণ করে থাকি।

আইছা কমিউনিটির বিভিন্ন দাবী ধাওয়া আদায়ের আন্দোলন-সংগ্রাম,খেলাধুলা,মসজিদ-মাদরাসা,সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে শুরু করে সকল কর্মকান্ডে নিরলসভাবে অংশগ্রহণ ও পৃষ্টপোষকতা করে আসছে। এসকল কারণেই হয়ত আইছা দ্রুত সময়ের মধ্যে আপনাদের ভালোবাসা অর্জন করতে পেরেছে এবং অর্জিত সে সুনাম অক্ষুন্ন রেখেই এগিয়ে চলছে।

আইছা’র পরিচালক হিসেবে আমি কোনো ধরনের সংকোচ ছাড়াই দল-মতের উর্ধ্বে উঠে কমিউনিটির সকল কর্মসূচী ও কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রাখি।

এজন্য আমাকে প্রচন্ড ব্যস্থতার মধ্য দিয়ে দিন পার করতে হচ্ছে। কমিউনিটির কল্যাণে ব্যস্থ থাকার দরুণ অনেক দিন পরিবারের সাথে আমার থাকা হয় না। তারপরও আমার কোনো অভিযোগ নেই। আমি নিরলসভাবে ঐক্যবদ্ধ্য ও ভালোবাসার বন্ধনে আবব্ধ কমিউনিউনিটি গড়ার কাজ করে যাবো। এ ক্ষেত্রে আপনাদের দোয়া ও ভালোবাসা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category