1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 4, 2024, 9:33 am

শেখ হাসিনাকে  এবারো ক্ষমতায় আনতে ইতালীস্থ আওয়ামী লীগ নেতাকর্মীদের শপথ।

Reporter Name
  • Update Time : Thursday, November 3, 2022
  • 748 Time View

দেশে যে ভাবে উন্নয়ন হচ্ছে এবং যে ভাবে এগিয়ে যাচ্ছে এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবারো আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই। দেশ বিদেশের বেশির ভাগ মানুষই চায় এবারো আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসুক কিন্ত দেশের কিছু মানুষ তার ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগকে পূনরায় ক্ষমতায় আনতে দেশ বিদেশের ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান জানিয়েছে ইতালী আওয়ামী লীগের নাপলী শাখার নেতৃবৃন্দ। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে প্রবাসীদের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেন নেতৃবৃন্দ, তারা নব নির্বাচিত  ইতালী আওয়ামী লীগের (সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারন সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বাধীন আওয়ামী লীগ) হাত ধরে ইউরোপজুড়ে বড় ধরনের গণসংযোগ তৈরী করার কর্মসূচী দেয়ার প্রত্যাশা ব্যক্ত করেন নাপলীর সানজেন্নারো এলাকায় আয়োজিত এক আলোচনা সভায়।

নাপলী শাখা আওয়ামী লীগের সহসভাপতি ওয়েছ রহমান মনসুর এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক দেলওয়ার মোহাম্মদ এর পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন  সংগঠনের সাধারণ সম্পাদক কুদ্দুস হাওলাদার। তিনি তার বক্তব্যে বলেন, ইউরোপের মধ্যে ইতালী আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠন এই (নব নির্বাচিত) সংগঠনের প্রথম দায়িত্ব হবে ইতালীর সকল বিভাগের নেতৃকর্মীকে একত্রিত করা, বিভাগীয় কমিটিগুলোকে বেগবান করা ইত্যাদি।

আলোচনা সভা অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ সভাপতি জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক আবু ইউসুফ, মেুসারফ খলিফা, যুগ্ম সাধারন সম্পাদক আসাদ সরদার, নান্নু সরদার, মহিলা সম্পাদিক নাজনিন আক্তার. শহিদুল ইসলাম, মোহাম্মদ শফিকসহ আরো অনেকে।

আলোচনা সভায় সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সহ সভাপতি কে এম লোকমান হোসেন, ইতালী আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি মাহতাব হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন এবং যুগ্ম সাধারন সম্পাদক এম এ রব মিন্টু ভিডিও কলের মাধ্যমে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। তারা বক্তব্যে  আগামী দিনের বিভিন্ন কর্ম সূচীর কথাও উল্লেখ করেন।

ইতালী আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন তার বক্তব্যে বলেন, কিছুদিন পূর্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেন। প্রধানমন্ত্রীর সাথে দীর্ঘক্ষন আলোচন করেন তারা। প্রধানমন্ত্রী নব নির্বাচিত ইতালী আওয়ামী লীগের কমিটিকে অভিনন্দন জানান এবং দল ও দেশের মানুষের কল্যাণে কাজ করার পরামর্শ দেন। প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎকালে সর্ব ইউরোপ আওয়ামী লীগ সহ ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগের অনেক  নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নাপলী শাখা আওয়ামী লীগের আলোচনা পর্বের পর নব নির্বাচিত ইতালী আওয়ামী লীগের বর্তমান কমিটিকে শুভেচ্ছা জানান এবং সুন্দর একটি কমিটি গঠন করার আনন্দে দলীয় নেতাকর্মীদের মাঝে মিষি বিতরণ করেন। আলোচনা সভায় নাপলীর বিভিন্ন অঞ্চল থেকে নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category