1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 29, 2024, 3:43 pm

শাহ গ্রুপ ও মির্জা গ্রুপ এর উদ্যোগে ফ্রান্স ক্রিকেট বোর্ড কর্তৃক আয়োজিত ফ্রান্স বাংলাদেশ প্রিমিয়াম লীগ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত ।

রাসেল আহমেদ
  • Update Time : Tuesday, October 3, 2023
  • 434 Time View

বাংলাদেশ এবং ফ্রান্সের কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষে ‘শাহ গ্রুপ এবং মির্জা গ্ৰুপ’ এর স্পন্সরে আয়োজিত “ফ্রান্স-বাংলাদেশ” টি-টেন প্রিমিয়ার লিগ ক্রিকেটের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।
ফ্রান্সের দ্রো ক্রিকেট স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দ্রো এর মেরীর মেয়র পিয়েখ ফেডরিক বিয়ে।
এছাড়ো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ফ্রান্স ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট প্রভু বালান, শাহ্ গ্রুপের চেয়ারম্যান সাত্তার আলী সুমন (শাহ্ আলম), মির্জা গ্ৰুপের চেয়ারম্যান মির্জা মাজাহারুল ইসলাম, ফ্রান্স ক্রিকেট বোর্ডের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আসিফ আলী। ফ্রান্স ক্রিকেট বোর্ডের পরিচালক আজিজুল হক সুমন এবং ফ্রান্স জাতীয় টিমের ক্রিকেটার জুবায়ের আহমেদ, ক্রিড়া ব্যক্তিত্ব মশিউর রহমান কাজল সহ ফ্রান্স ক্রিকেটের সাথে সম্পৃক্ত বিভিন্ন নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ এবং বিভিন্ন ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তারা।

এছাড়া ফ্রান্সের বাংলাদেশি কমিউনিটির আইসা’র প্রেসিডেন্ট উবায়দুল্লাহ কয়েস, বিডি ফার্নিচার-এর স্বত্তাধিকারী মিয়া মাসুদ, বাংলা অটো ইকুল-এর স্বত্তাধিকারী হোসেন সালাম রহমান সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ফাইনালে প্যারিস ইউনিভার্সিটি ক্রিকেট ক্লাব তিন উইকেটে মিত্রি ক্রিকেট ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলার প্রথম স্থান অর্জনকারী টিমকে ৩০০০ ইউরো ও ট্রফি প্রদান করা হয়, দ্বিতীয় স্থান অর্জনকারী টিমকে ১৫০০ ইউরো ও ট্রফি প্রদান করা হয়।
শাহ্ গ্ৰুপ এবং মির্জা গ্রুপকে ধন্যবাদ জানান এত সুন্দর একটি আয়োজনের জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category