1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 4, 2024, 7:36 pm

রোববার ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন:,কোপেন হেগেনে উৎসবমুখর পরিবেশ

Reporter Name
  • Update Time : Saturday, June 4, 2022
  • 787 Time View

রোববার ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন:,কোপেন হেগেনে উৎসবমুখর পরিবেশ।

কোপেনহেগেন (ডেনমার্ক) থেকে ভ্রাম্যমাণ প্রতিনিধি: রোববার ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যেই সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের শীর্ষ নেতারা। ইউরোপের বিভিন্ন দেশ থেকে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ নেতারা ইতিমধ্যেই ডেনমার্কে এসে পৌঁছেছেন। এ ছাড়া রোববার সকালের মধ্যে ইতালি ফ্রান্স জার্মান অস্ট্রিয়াসহ অন্যান্য দেশের শীর্ষ নেতারাও কোপেনহেগেনে পৌছবেন বলে আশা করা যাচ্ছে।
সর্ব ইউরোপীয়ান আওয়ামীলীগের দুই শীর্ষ নেতা কেএম লোকমান হোসেন এবং আব্দুল্লা হিল বাকী ইতিমধ্যেই ডেনমার্কে এসে পৌঁছেছেন।
ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি লিংকন মোল্লা এবং সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ জানিয়েছেন, সকল ষড়যন্ত্র এবং অপপ্রচার নস্যাৎ করে দিয়ে দলীয় নেতাকর্মীরা ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বর্ণাঢ্য করতে কাজ করে যাচ্ছেন। ইউরোপে দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে ডেনমার্ক আওয়ামী লীগের পরবর্তী কমিটি। তারা বলেন, জামাত-বিএনপি’র ধূসর কতিপয় ব্যক্তির বিরুদ্ধে এবারের সম্মেলন একটি হুঁশিয়ারি হিসেবে গণ্য হবে। ইউরোপের মাটিতে যারা দলকে অর্থ উপার্জনের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে তাদের জন্য এবারের সম্মেলন সতর্কবার্তা।
ডেনমার্ক আওয়ামী লীগের রোববারের এই সম্মেলনে যোগ দিচ্ছেন ইতালী আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাতাব হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে একটি বিশাল বহর। এছাড়া সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ নেতা হাসনাত মিয়া, জার্মান আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন ভূঁইয়া বকুল, হাফিজুর রহমান জামান, মোঃ শাহাবুদ্দিন, খালেদ নজরুল ইসলাম, অস্ট্রিয়া আওয়ামী লীগ নেতা রানা বখতিয়ার, ফ্রান্স শ্রমিক লীগ নেতা আলামিন, জাফর ইকবাল , ফিনলান্ড আওয়ামি লীগে সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনসহ আরো অনেকে।
উল্লেখ করা যেতে পারে সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সমন্বয় কমিটির আহ্বায়ক কেএমম লোকমান হোসেন এবং সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন লিংকন মোল্লা। ডেনমার্ক আওয়ামী লীগের এই বর্ণাঢ্য সম্মেলন কভার করতে ইউরোপের বিভিন্ন দেশ থেকে সাংবাদিকরাও কোপেনহেগেন উপস্থিত হবেন বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category