1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 4, 2024, 8:03 pm

মুক্তিযোদ্ধা মাহতাব‌‌ ও আলমগীরের নেতৃত্বে ইতালি আওয়ামীলীগকে শক্তিশালী করুন: আব্দুস সোবান গোলাপ

Reporter Name
  • Update Time : Saturday, October 29, 2022
  • 511 Time View

মুক্তিযোদ্ধা মাহতাব‌‌ ও আলমগীরের নেতৃত্বে ইতালি আওয়ামীলীগকে শক্তিশালী করুন: আব্দুস সোবান গোলাপ
ঢাকা অফিস: প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে আলমগীর হোসেনকে গত বৃহস্পতিবার মৌলিক অনুমোদন দেবার পর
সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী আব্দুস সুবহান গোলাপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে তার সাথে দেখা করেন। এ সময় তারা ফুল দিয়ে জনাব গোলাপের প্রতি অভিনন্দন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে অনুষ্ঠিত গণভবনের বৈঠকে আব্দুস সোবান গোলাপও উপস্থিত ছিলেন।
এ সময় আব্দুর সোবহান গোলাপ বলেন, ইতালি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন
ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে দলকে শক্তিশালী করতে হবে। বলেন, সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তার উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে হবে। তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে প্রবাসীদের ভূমিকা অনস্বীকার্য উল্লেখ করে বলেন, আপনারা বিদেশে জামাত- বিএনপির সকল প্রকার ষড়যন্ত্র এবং অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। বৈধপথে রেমিটেন্স পাঠিয়ে দেশকে সমৃদ্ধ করার আহ্বান জানান তিনি।
এ সময় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কে এম লোকমান হোসেন, ইতালি আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবু সাঈদ খানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
চলতি মাসেই ইতালি আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন , সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ শীর্ষ নেতারা ইতালিতে ফিরে আসবেন বলে জানা গেছে। নবনির্বাচিত কমিটির বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠানেরও কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category