1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 29, 2024, 2:23 am

মাল্টায় আ. লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উদযাপন।

Reporter Name
  • Update Time : Wednesday, September 28, 2022
  • 621 Time View

মাল্টায় আ. লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উদযাপন।

মাল্টা আওয়ামী লীগের পক্ষ থেকে যথাযথ মর্যাদায় বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অফ হিউম্যানেটি, বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

মাল্টা আওয়ামী লীগের সম্মানিত সিনিয়র সহ-সভাপতি কাজেম আলী স্বপনের সভাপতিত্বে এবং মাল্টা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাউসার আমিন হাওলাদারের পরিচালনায় ও মালটা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজিব দাশের সহযোগিতায় আয়োজনটি পালিত হয়।

শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর পবিত্র গীতা পাঠ এবং জাতীয় সংগীতের পর শুরু হয় আলোচনা সভা।

এ সময় মালটা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক কাওসার আমিন হাওলাদার এবং সাংগঠনিক সম্পাদক রাজিব দাস বিশ্বনেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার সঙ্গে নেত্রীর দুর্নীতির বিরুদ্ধে অভিযান কে স্বাগত জানান। বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য মালটা আওয়ামী লীগে অতীতের চেয়ে এখন সুসংগঠিত করছেন বলে জানান।

একই সঙ্গে মাল্টা আওয়ামী লীগের পরিচালনা কমিটিতে স্বচ্ছ ও দুর্নীতি মুক্ত চেয়ে সকলের সহযোগিতা কামনা করেন। তবে অতীতের চেয়ে মালটা আওয়ামী লীগে এখন আর কোন দ্বিখণ্ডিত ভেদাভেদ নেই এখন মাল্টা আওয়ামী লীগ সু সংগঠিত ঐক্যবদ্ধ বলে তিনি নিশ্চিত করেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সহসভাপতি অরুণ চন্দ্র কর্মকার, যুগ্ম-সাধারণ সম্পাদক তপন ঘোষ, সাংগঠনিক সম্পাদক রাজিব দাশ, কোষাধ্যক্ষ আল-আমিন, প্রদীপ দাশ, আনোয়ার মোল্লা, নাসির উদ্দিন, হাবিবুর রহমান, নজরুল ইসলাম , মিল্টন, আবুল কালাম আজাদ, জামাল খান, দুর্জয়,আসিফ, জসিম ,মাইদুল এবং মোহাম্মদ দিপুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শেষে দোয়া মোনাজাত করা হয় এবং কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্ম দিনে থাকে অভিনন্দন জানান তার দীর্ঘায়ু সুস্বাস্থ্য কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category