1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 17, 2024, 12:04 pm

ভেনিসে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Reporter Name
  • Update Time : Tuesday, April 26, 2022
  • 761 Time View

ভেনিসে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের বিশাল ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি : ইতালির ভেনিসে রোববার রোজাদারদের নিয়ে বিশাল ইফতার মাহফিলের আয়োজন করে ভেনিসের সনামধন্য সামাজিক সংগঠন বৃহত্তর ঢাকা এসোসিয়েশন। স্থানীয় বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত এই ইফতার মাহফিলে সাত শতাধিক প্রবাসী বাংলাদেশী অংশগ্রহণ করেন। ইফতার মাহফিলে প্রবাসীদের উপস্থিতি দেখে মনে হয়েছে রমজান মাসে ইফতারের পূর্বে রোজাদার প্রবাসীদের এক মিলন মেলা।
ইফতারে আগত মুসল্লিদের স্বাগত জানান এবং প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এসোসিয়েশনের পক্ষ থেকে বক্তব্য রাখেন ঢাকা এসোসিয়েশনের সভাপতি নূর আলী পাঠান জিল্লু ,সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ , সহ-সভাপতি রেজাউল করিম ও সুমন সরকার,সাংগঠনিক সম্পাদক মহসিন হোসেন ,প্রচার সম্পাদক মিরাজুল ইসলাম রিপন ।
ইফতারের পূর্বে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে বিশেষ আলোচনা করেন এবং মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা আব্দুল আজিজ।
ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতা করেন এসোসিয়েশনের সহ সভাপতি জাওয়ার মোড়ল ,নূর আজম লিটন ,রাজু আহমেদ ,ধর্ম সম্পাদক মহিউদ্দিন খান ,কোষাদক্ষ মানিক মিয়া ,যুগ্ম সম্পাদক মাসুম পারভেজ ,আকন মামুন ,সদস্য খলিলুর রহমান ,শ্রম সম্পাদক পারভেজ মিয়া ,পাঠান মোবারাক।
ইফতার মাহফিলে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের কার্যকরী কমিটি উপদেষ্টা কমিটি ছাড়াও ভেনিসের রাজনৈতিক, সামাজিক ,ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category