1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 6, 2024, 4:32 pm

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি আরেচ্ছো ইতালি‌ অভিষেকে কল্যাণমূলক কাজে আত্মনিয়োগের আহ্বান

মিনহাজ হোসেন
  • Update Time : Tuesday, December 27, 2022
  • 625 Time View

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি আরেচ্ছো ইতালি‌ অভিষেকে কল্যাণমূলক কাজে আত্মনিয়োগের আহ্বান

আমির হোসেন লিটন বিশেষ প্রতিনিধি:‌ প্রবাসে বেড়ে ওঠা প্রজন্ম‌ ও বিদেশীদের মাঝে বাংলা কৃষি ও সংস্কৃতি তুলে ধরার লক্ষ্যে মহান বিজয় দিবস ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি আরেচ্ছো ইতালি‌ অভিষেক উপলক্ষে এক বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। হাজার অধিক নারী পুরুষ এবং শিশুদের নিয়ে এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা সভাপতি রাসেল আহমেদ,‌সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রাজিব ও উপদেষ্টা আসাদুজ্জামান লিটন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও বাংলাদেশ ও ইতালির জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরেছো কমুনির ভাইচ সিনদাকো লুশিয়া তান্তি, বিশেষ অতিথি ছিলেন ফিরেঞ্জ বাংলাদেশ সমিতির সভাপতি মৃধা ও শামসুল হক, এছাড়াও সম্মানিত উপদেষ্টাগণ। এসময় উপস্থিত বক্তব্য রাখেন শামসুল হক, জালাল মিয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক সোলায়মান খন্দকার, সিনিয়ার সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, আল আমিন খন্দকার, হোসাইন শাহ, নোবেল মিয়া, নোমান শেখ, তারেক, সাংস্কৃতিক সম্পাদক খান সোহেল অর্থ সম্পাদক মোহাম্মদ আলী, ক্রীড়া সম্পাদক মোঃ মনির হোসেন ও মহিলা সম্পাদিকা সহ অনেকেই।

নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে ঐক্যবদ্ধ থেকে সংগঠনকে গতিশীল সংগঠনে পরিণত করার আহ্বান জানান। এবং তারা বলেন ঐক্যবদ্ধ থাকলে একটি সুন্দর কমিউনিটি গড়তে পারবে। চলমান সমাজে বিরোধ বা দ্বন্দ্ব থাকবে। এর সমাধান করা সঠিক নেতৃত্বের কাজ। সংগঠনের সঠিক নেতৃত্বের মাধ্যমে ঐক্য, সৌহার্দ্য-সম্প্রীতি বাড়বে এমনটাই আশা ব্যক্ত করেন তারা।

উক্ত অনুষ্ঠানে শিশুদের বাংলা বই বিতরণ করেন। এছাড়াও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সহ ছিল নানা আয়োজন।

শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে রোম থেকে আগত শিল্পীরা মনমুগ্ধকর গান পরিবেশনের মাধ্যমে মাতিয়ে রাখেন আমন্ত্রিত অতিথিদের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category