1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 1, 2024, 1:22 pm

বিএনপিকে ক্ষমতায় আনার অঙ্গিকার

Reporter Name
  • Update Time : Monday, November 13, 2023
  • 370 Time View

৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি- পালমা কাম্পানিয়া, সান জেন্নারো ও সান জোসেফ শাখা এক আলোচনা সভার আয়োজন করে পালমা কাম্পানিয়াস্থ একটি হল রুমে। সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোস্তফা কামাল বারেক আলোচনা সভার সভাপতিত্ব করেন।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সদস্য মঞ্জর হোসেন। সংগঠনের প্রথম সদস্য মাজহারুল হক জয়ের পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মামুন আলম মাহবুব। বিশেষ অতিথি ছিলেন সহ সভাপতি টিপু মিয়া। আলোচনার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করা হয়। আলোচনায় বক্তারা শহীদ জিয়াউর রহমানের জীবনী নিয়ে আলোচনা করেন। তারা বলেন জিয়াউর রহমান ছিলেন স্বাধীনতাকামী মানুষ, তিনি সব সময় মানুষের স্বাধীনতা আদায়ে কাজ করে গেছেন। তিনি দেশের জন্য যে কাজ করে গেছেন তাই দেশের মানুষে শ্রদ্ধাভরে স্মরণ করছে। দেশের মানুষ এখনো তার আদর্শকে হৃদয়ে লালন করে। আলোচনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাহাবুব আলম সোহাগ, মো: জাবেদ হোসেন, মাহাবুব আলম সরকার, মো: লিটন, মো: শাহাদাত হোসেনসহ আরো অনেকে।


আলোচনায় নেতৃবৃন্দ এবার বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় সে জন্য প্রবাস থেকে যা যা করনীয় সব কিছু করতে প্রস্তুত রয়েছে। তারা বর্তমান প্রধানমন্ত্রীর তীব্র সমালোচনা করে বলেন তাকে আর দেশের মানুষ ক্ষমতায় দেখতে চায় না। তিনি দেশকে অর্থনৈতিক ভাবে অনেক নিচে নিয়ে গেছেন বলে মন্তব্য করেন। তারা আরো বলেন বর্তমান সরকার ও তার এমপি মন্ত্রীরা দেশের উন্নয়নের নামে অনেক অর্থ লুটপাট করছে। বর্তমান সরকার জনগনের অধিকার কেড়ে নিয়ে গেছে। দেশ এখন এক নায়কতন্ত্রের অধিনে চলছে বলেও সমালোচনা করেন।


বক্তারা আরো বলেন দেশে যে সকল বিএনপির নেতা কর্মীরা কর্মহীন হয়ে পরেছে বা যারা অসহায় ও গৃহহীন অবস্থায় রয়েছে তাদের পাশে দাড়ানোর প্রতিশ্রুতি দেন।
পরে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়। আলোচনার মধ্যে ভিডিও কলের মাধ্যমের পালমা কাম্পানিয়া, সান জেন্নারো ও সান জোসেফ শাখার বিএনপির নেতা কর্মীদের আগামী দিনে করনীয় বিভিন্ন বিষয়ের উপর দিক নির্দেশনামূলক পরামর্শ দেন কেন্দ্রীয়কমিটির নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category