1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 4, 2024, 10:29 pm

বাংলাদেশ মা দূর্গা ঐক্য পরিষদ প্যারিস ফ্রান্স এর আয়োজনে শ্রী শ্রী শ্যামা পূজা উদযাপিত হয়েছে।

Reporter Name
  • Update Time : Monday, October 31, 2022
  • 553 Time View

ফ্রান্সে উদযাপিত হয়েছে শ্রী শ্রী শ্যামা  পূজা।
বাংলাদেশ মা দূর্গা ঐক্য পরিষদ প্যারিস ফ্রান্স এর আয়োজনে ফ্রান্সের রাজধানী প্যারিসের মেরি দা ওভারবলে স্থানীয় একটি হলরুম এই পূজা উদযাপন করা হয়।
দুপুর থেকে বিকাল পর্যন্ত পূজা গীতা পাঠ বিভিন্ন মন্ত্র পাঠ নিয়ে ব্যস্ত ছিলেন পূজা মন্ডপে। সন্ধ্যায় অঞ্জলি তে আলোকিত হয় পুরো হলরুম।
সংগঠনটির  সভাপতি রিপন মজুমদার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক তপন দাস এর পরিচালনায় সার্বিক সহযোগিতায় ছিলেন কুমোদ রঞ্জন বিশ্বাস, নব মজুমদার,তন্বয় বিশ্বাস, নেপাল চন্দ্র দাস, সুজিত দাস মুন্সি, সুরেশ  চক্রবর্তী,  লক্ষণ শর্মা, দেব নারায়ণ মল্লিক, গনেশ পাল সুশান্ত সরকার,সুমন বৈরাগী, অরবিন্দ মজুমদার, হিমেল চক্রবর্তী, উজ্জ্বল দাস, গোপাল তালুকদার, মানব বালা, রাজীব দত্ত,লাপোস বারৈই,  সুকান্ত সরকার,শ্রী বাস  বাগিচি, পলাশ বারৈই, জয়দেব বালা, বিজয় বাইন,গোবিন্দ বিশ্বাস,সুজন মালাকার,অসীম বৈরাগী,রাকেশ  কীর্তনীয়া, জনি বণিক, অসীম বালা সবুজ বাগচী, অপূর্ব রায়, বিমল বারৈই সহ আরো অনেকেই। কয়েক শত সনাতন ধর্মাবলম্বীদের উপস্থিতিতে এই যেন এক মিলনমেলায় পরিণত হয়েছে। প্রবাসী বেড়ে ওঠার নতুন প্রজন্মের ছেলে মেয়েদের মাঝে মা কালী সম্পর্কে অবগত করেন এবং সে সাথে মা কালির কাছে প্রার্থনা করেন সকল বাধা-বিপত্তি পার করে সকলে যেন ভাল সুন্দরভাবে বসবাস করতে পারে। এবং সবার জীবনে যেন শান্তি বয়ে আসুক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category