1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 18, 2024, 2:33 pm

বর্ণাঢ্য আয়োজনে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সে’র অভিষেক অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : Monday, October 10, 2022
  • 990 Time View

গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের জমকালো অভিষেক অনুষ্ঠিত।

‘ঐক্য শৃঙ্খলাবোধ ও ভ্রাতৃত্ববোধ’ এই শ্লোগান কে সামনে রেখে গত ৯ই অক্টোবর ২০২২ ফ্রান্সের রাজধানী প্যারিসের স্থানীয় লাকর্ণোভের বাংলাদেশ কমিউনিটি হলরুমে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের জমকালো অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি এস এম মাসুদ রানার সভাপতিত্বে এবং হাফেজ মাওলানা মাহমুদুল হাসানের পবিত্র কোরআন তেলাওয়াত ও বিজন বাইনের গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়। শুরুতে জাতীয় সংগীত ও বাংলাদেশের জন্য জীবন উৎসর্গকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আলী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা তসলিম হেলাল। অন্যন্যের মধ্যে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন, উপদেষ্ঠা সিরাজুল ইসলাম মিয়া, কামরুল ইসলাম কাবুল, শেখ ইব্রাহিম, ওয়াশিকুর রহমান, সিনিয়র সহসভাপতি রিপন মজুমদার, অন্যতম সদস্য শেখ জাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ পারভেজ, টিপলু ফকির, বিজয় বাইন, শেখ আল মামুন , তানভীর রহমান, শেখ টমাস, শেখ মাসুদ, তৌহিদুর রহমান, লিপন মোল্লা সহ আরো অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন শুধু গোপালগঞ্জের মানুষের জন্য নয়, গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন‌ আঞ্চলিকতার উর্ধ্বে উঠে দল বল নির্বিশেষে ফ্রান্সে বসবাসরত সকল প্রবাসীদের কল্যাণের জন্য কাজ করে যাবে। অন্যান্য বক্তারা ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে একযোগে কাজ করে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন কে প্রবাসের মাটিতে একটি শক্তিশালী সংগঠন হিসেবে দাঁড় করানো আশা ব্যক্ত করেন। এসময় কমিটির সকল সদস্যদের কে পরিচয় করিয়ে দেয়া হয়। আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আশরাফুল ইসলাম, শহীদ ভার তাহের, আকিল ইব্রাহিম , প্যরিস ইয়ুথ কাউন্সিলর এন কে নয়ন, ডাঃ সায়মা মোস্তফা, শেখ ফিরোজা আক্তার, শেখ লিজা আক্তার, আফজাল হোসেন আল-আমিন চৌধুরী প্রমুখ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, ফেরদৌস করিম আখঞ্জী, আবুল কালাম মামুন, আবু তাহের, নয়ন মামুন, রাসেল আহমেদ, মোসাদ্দেক হোসেন সাইফুল, ইকবাল মোহাম্মদ জাফর প্রমুখ। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে স্থানীয় কন্ঠশিল্পী মিষ্টি বিশ্বাস ও রাজিব গান পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে রাতের খাবার পরিবেশন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফয়সাল হোসেন দ্বীপ ও তানিয়া সুলতানা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category