1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 18, 2024, 8:29 am

ফ্রান্স মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম মায়া পর্তুগাল সফরে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন ইউরোপ আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

Reporter Name
  • Update Time : Thursday, May 5, 2022
  • 1007 Time View

ফ্রান্স মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম মায়া পর্তুগাল সফরে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন ইউরোপ আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। শাহ আলম মায়া একজন বঙ্গবন্ধুর সৈনিক তিনি বঙ্গবন্ধুকে সব সময় বুকে লালন করেন। তার আদর্শে বাংলাদেশ আওয়ামী লীগকে ইউরোপের মাটিতে কিভাবে সম্মান বৃদ্ধি করা যায় সেই লক্ষণে সবসময়ই কাজ করে যাচ্ছেন। তিনি দলকে ভালোবেসে দলকে শক্তিশালী করতে ফ্রান্স ও ইউরোপের বিভিন্ন দেশে যান। তিনি ঈদ সফরে পর্তুগাল যাওয়ায় সৌজন্য সাক্ষাৎ করেন পর্তুগালের রাজধানী লিসবনের রুয়া ডি বেনফরমসো তে পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জনাব জহিরুল আলম জসিম, পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব দিলোয়ার হোসেন, পর্তুগাল আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জাকির হোসেন ,পর্তুগাল আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক জনাব শফিউল আলম।
বেলজিয়াম আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জনাব আরিফুল ইসলাম সহ আরো অনেকের সাথেই। বাংলাদেশ আওয়ামী লীগকে কীভাবে আরও সামনের দিকে এগিয়ে নেয়া যায় এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে কি করে আরো শক্তিশালী করা যায় সেই নিয়ে ইউরোপ থেকে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাবেন বলে জানান নেতৃবৃন্দরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category