1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 18, 2024, 7:45 pm

ফ্রান্সে স্কুটার দিয়ে ডেলিভারি করার সময় ট্রাক চাপায় এক বাংলাদেশীর মৃত্যু

Reporter Name
  • Update Time : Monday, February 6, 2023
  • 803 Time View

ফ্রান্সে ট্রাক চাপায় এক বাংলাদেশীর মৃত্যু
ফ্রান্সের রাজধানী প্যারিসের নিকটবর্তী জেনভিলিয়ার্স এ ট্রাকের সাথে দুর্ঘটনায় একজন বাংলাদেশী স্কুটার ডেলিভারি করার সময়  নিহত হয়েছেন।

প্রাথমিক ভাবে অনুসন্ধান অনুসারে, 32 বছর বয়সী লোকটি স্কুটারটি চালিয়ে ডানদিকে ওভারটেক করার পরে ট্রাক এর  চাকার  নীচে চলে যায়। আগের দিন, 96 বছর বয়সী একজন সাইক্লিস্ট ইতিমধ্যে একই পরিস্থিতিতে নিহত হয়েছেন।

সিরিজের দুঃখজনক আইন। একজন অবসরপ্রাপ্ত ব্যক্তির জন্য মারাত্মক দুর্ঘটনার 24 ঘন্টা পরে, বৃহস্পতিবার জেনভিলিয়ার্সের একটি রাস্তায় আরেক ব্যক্তি প্রাণ হারিয়েছেন। এই নতুন দুর্ঘটনাটি ঘটে বিকেলের একেবারে শুরুতে, দুপুর ১.৩০ টার কিছু আগে পিয়েরে-টিমবউড গোলচত্বরে, যেখানে N 315, D 911 এবং D 986 মিলিত হয়েছিল। এই সময় এটি জড়িত, একটি ট্রাক এবং একটি স্কুটার চালিত একজন ডেলিভারু ডেলিভারি ম্যান, বাংলাদেশের একজন 32 বছর বয়সী ব্যক্তি, যিনি ট্রাকের মতো একই দিকে যাচ্ছিলেন।
প্রথম উপাদান অনুযায়ী, স্কুটারের চালক ইন্টারফিলিং করছিল এবং মনে হচ্ছে ডানদিকের ট্রাকটিকে ওভারটেক করেছে, একটি পুলিশ সূত্র নিশ্চিত করেছে। তিনি অন্ধ স্থানে ছিলেন এবং ট্রাক চালক তাকে দেখতে পাননি। » যে পরিস্থিতিতে প্রতিষ্ঠিত হতে বাকি, ট্রাক এবং দুই চাকার সংঘর্ষ হয়. “স্কুটারের চালক আক্ষরিক অর্থে ট্রাকের চাকার নীচে চলে গেছে, একই উত্স অব্যাহত রয়েছে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এই ঘটনাই  উদ্বিগ্ন ফ্রান্স  প্রবাসী বাংলাদেশী কমিউনিটি। সে সাথে কমিউনিটি নেতৃবৃন্দরা সতর্ক  করেন সতর্কতার সাথে গাড়ি চালানোর জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category