1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 18, 2024, 10:05 am

ফ্রান্সে’র প্রাচীনতম সংঘটন ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনে’র

Reporter Name
  • Update Time : Monday, October 10, 2022
  • 876 Time View

ফ্রান্সে’র প্রাচীনতম সংঘটন ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সম্মেলন  অনুষ্ঠিত হয়।

ফ্রান্সের  প্যারিসের অভিজাত একটি রেস্তোরাঁয় ফ্রান্সের প্রাচীনতম সংঘটন ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সম্মেলন  অনুষ্ঠিত হয়।সম্মেলনের মাধ্যমে ২০২২ ও ২০২৪ সালের মেয়াদের জন্য সভাপতি নির্বাচিত হন জনাব কামরুল চৌধুরী,এবং সিনিয়র সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হন ফয়ছল আহমদ  সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হন জাকারিয়া আহমদ, সাংগঠনিক সম্পাদক হিসাবে  নির্বাচিত হন মোঃআফরোজ হোসেন লাভলু, কোষাধক্ষ হিসাবে-কামরুল হাসান। শাহীন
আহমদ ,সাজ্জাদ আহমদ এর যৌথ  পরিচালনায়

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব সেলিম আহমদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব খছরু জামান জ্বালালাবাদী, এছাড়াও আরো উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক খালেদ আহমদ চৌধুরী,সাবেক সাধারণ সম্পাদক শিবলু মিয়া, আব্দুল রহিম , রুমেল উদীন ,ফরিদ উদ্দিন, ছামাদ আহমেদ,লিজন আহমেদ, ইমরান আহমেদ,তানভীর আহমদ ,আবু হাছান ,আব্দুস সামাদ ,জুয়েল আহমদ, মারজান আহমদ ,খালেদ আহমদ চৌধুরী, শিবলু মিয়া সহ আরো অনেকে।
পরে নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন কমিটির সকলে। সংগঠনের পক্ষ থেকে বলা হয় এই সংগঠনের মধ্য দিয়ে আমরা দেশ ও প্রবাসী দরিদ্র মানুষের  পাশে দাঁড়াবো। দেশের মানুষের যে কোন সমস্যায় আমরা এগিয়ে আসবো। পরে মোনাজাত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category