1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 10, 2024, 7:40 am

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশই চূড়ান্ত: ডক্টর শাম্মী
আহমেদ

Reporter Name
  • Update Time : Tuesday, November 1, 2022
  • 763 Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশই চূড়ান্ত: ডক্টর শাম্মী
আহমেদ

ঢাকা অফিস: বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ নবগঠিত ইতালি আওয়ামীলীগকে অভিনন্দন জানিয়ে বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত। মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও আলমগীর হোসেনের নেতৃত্বাধীন ইতালি আওয়ামীলীগকে অভিনন্দন জানিয়ে তিনি বলেছেন, আপনাদের নেতৃত্বে দলকে ঐক্যবদ্ধ রেখে সংগটিত করতে হবে। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে আপনাদের আরো বেশি দায়িত্ব পালন করতে হবে। উল্লেখ্য গত 20 অক্টোবর গণভবনে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সাথে ইতালি আওয়ামীলীগের বৈঠকে দলীয় প্রধান মাহতাব- আলমগীরের কমিটিকে মৌখিক অনুমোদন দেন।
মঙ্গলবার ইতালি আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মহতাব হোসেন ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ সর্বই ইউরোপিয়ান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইতালি আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জিএম কিবরিয়া, সর্বই ইউরোপিয়ান আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা হোসনে আরা বেগম এবং ইতালি আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবু সাঈদ খান ডক্টর শাম্মী আহমেদের আমন্ত্রণে তার সাথে দেখা করতে গেলে তিনি এ কথা বলেন।
এ সময় ইতালি আওয়ামীলীগের নেতারা আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহাম্মেদকে ফুলের শুভেচ্ছা জানান। তিনিও ফুল দিয়ে বরণ করে নেন নবগঠিত ইতালি আওয়ামীলীগের সভাপতি , সাধারণ সম্পাদকসহ অন্যান্যদের।
এ সময়ে ইতালী আওয়ামীলীগের নেতারা সংগঠনের বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠানের কথা তুলে ধরেন এবং আওয়ামীলীগের আন্তর্জাতিক সম্পাদকসহ কেন্দ্রীয় নেতাদের আমন্ত্রণ জানানো হবে বলে উল্লেখ করেন।
জানা গেছে, চলতি মাসেই ইতালি আওয়ামী লীগের শীর্ষ নেতারা রোমে এসে পৌঁছবেন এবং বর্ণাঢ্য অভিষেকের আয়োজন করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category