1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 1, 2024, 10:22 pm

ত্বাত্তবধায়ক সরকারের অধিনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের দাবী – ইতালীস্থ বিএনপি‘র নেতাকর্মীদের।

Reporter Name
  • Update Time : Monday, September 4, 2023
  • 659 Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপি‘র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল পালমা কাম্পানীয়া, সান জেন্নারো, সান জোসেফ শাখা ইতালী। পালমা কাম্পানিয়ায় একটি অডিটরিয়ামে প্রতিষ্ঠা বার্ষির্কী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোস্তফা কামাল বারেক, প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সদস্য মঞ্জর হোসেন।

যুগ্ম সাধারন সম্পাদক মাজহারুল হক জয় এর পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন- সহ সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ। সভায় সংগঠনের দিক নির্দেশনা ও আসন্ন আগামী সংসদ নির্বাচনে প্রবাসীদের করণীয় শির্ষক গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মামুন আলম মাহবুব, এছাড়াও বক্তব্য রাখেন -সহ সাংগঠনিক সম্পাদক সুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান এবং আবুল কালাম, মো: জাবেদ হোসেন, লিটন, সৈয়দ আব্দুল খালেক, শাহাদাত, মাহাবুব, সুমন ভুইয়া, নজরুল ইসলাম, টুটুল, ফারুক লাগারী সহ আরো অনেকে।

বক্তারা, বর্তমান সরকার শেখ হাসিনার অধিনে নির্বাচন চান না এবং তত্বাবধায়ক সরকারের অধিনের নির্বাচনের দাবী জানান। তারা আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেন। শেষে বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও শহীদ জিয়াউর রহমানের জন্য বিশেষ দোয়া করেন। অনুষ্ঠাণ শেষ উপস্থিত অতিথিদের মাঝে মিষ্টি বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category