1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 18, 2024, 6:57 am

জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত জালালাবাদের সেক্রেটারি মিনহাজ হোসেন

Reporter Name
  • Update Time : Thursday, December 15, 2022
  • 476 Time View

জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত জালালাবাদের সেক্রেটারি মিনহাজ হোসেন

মোঃ কামরুল হাসান বিশেষ প্রতিনিধি: প্রবাসীদের অধিকার আদায়ের সংগঠন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ এর সাধারণ সম্পাদক প্রবাস কন্ঠ সম্পাদক চ্যানেল এস প্রতিনিধি মিনহাজ হোসেনের জন্মদিন উপলক্ষে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির আয়োজনে কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় স্হানীয় হলে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের শুভাকাঙ্ক্ষীরা ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানায়। পরে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

এসময় আনন্দময় মুহূর্তের অংশিদ্বারিত্ব হন সংগঠনের সহ সভাপতি রুবেল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিন, সহ প্রচার সম্পাদক এনামুল হক,‌ সাংস্কৃতিক সম্পাদক রায়হান আহমেদ, সদস্য মিজান হোসেন, মঞ্জুর হোসেন, অপু ইসলাম, মোঃ কামরুল হাসান সহ আরো অনেকেই।

হঠাৎ শুভাকাঙ্ক্ষীদের এমন আয়োজনে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বিশিষ্ট সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ত মিনহাজ হোসেন। এবং তিনি বলেন আপনাদের ভালোবাসায় আমি আপ্লুত। সত্যিই মানুষ আমাকে এতোটা ভালবাসে কখনো কল্পনাও করিনি। এসময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। পাশাপাশি তিনি যাহারা তাকে জন্মদিন উপলক্ষে বিভিন্ন ভাবে শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

জানা যায় মিনহাজ হোসেনের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও মেতে উঠেন শুভাকাঙ্ক্ষীরা। এবং মুঠোফোনের মাধ্যমেও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছাও জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category