1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 19, 2024, 12:36 pm

মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ,ফ্রান্স শাখা ও ASCIBF ফ্রেঞ্চ- বাংলা স্কুলের যৌথ উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন।

Reporter Name
  • Update Time : Monday, March 28, 2022
  • 648 Time View


মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ,ফ্রান্স শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জামিরুল ইসলাম মিয়ার সভাপতিত্বে ফ্রেঞ্চ-বাংলা স্কুলের শিক্ষক সংগীত শিল্পী সুমা দাস ও মতিউর রহমান -এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন ফ্রেঞ্চ বাংলা স্কুলের পরিচালক ফাতেমা খাতুন,রনাঙ্গনের স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা মো: জামিরুল ইসলাম মিয়া, মোঃ ফরহাদ হোসেন। মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের পক্ষ থেকে বলরাম রাজ, অজয় দাস, দেবদুলাল চৌধুরী, মোঃ মুনীর হোসেন,সিমু হক,কৃষ্ণ বাগচী। অভিভাবকবৃন্দদের পক্ষ থেকে বক্তব্য রাখেন পুষ্পিতা নন্দী।উপস্হিত ছিলেন স্কুলের অন্যান্য শিক্ষক আমেনা খাতুন ও তাসলীম আলম।এছাড়া ও উপস্হিত ছিলেন স্কুলের সকল অভিভাবকবৃন্দ।
পরবর্তীতে স্কুলের সকল ছাত্রছাত্রীদের পরিবেশনায় স্বাধীনতা দিবসের গান, কবিতা আবৃত্তির মাধ্যমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এতে স্কুলের শিক্ষকবৃন্দ ও অভিভাবকবৃন্দ সকলেই অংশগ্রহণ করেন।
এরপর
Ntveurope এর ফ্রান্স প্রতিনিধি মো: আবুল কালাম মামুন ও বাংলাটিভির ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমেদ কে কমিউনিটিতে নিরপেক্ষতার সহিত অবদান রাখায় মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ,ফ্রান্স শাখা ও ASCIBF ফ্রেঞ্চ- বাংলা স্কুলের পক্ষ্য থেকে সম্মাননা দেওয়া হয় ৷

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category