1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 28, 2024, 5:39 pm

জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের প্রচার সম্পাদক হায়দার আহমেদ

Reporter Name
  • Update Time : Saturday, June 4, 2022
  • 831 Time View

জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের প্রচার সম্পাদক হায়দার আহমেদ

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির প্রচার সম্পাদক হায়দার আহমেদের জন্মদিন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির পক্ষ থেকে রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা সুন্দরবন রেস্টুরেন্টে কেক কেটে ও‌ নৈশভোজের মাধ্যমে হায়দার আহমেদের জন্মদিন উদযাপন করা হয়।

বুধবার (১ জুন) জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালী সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও বন্ধু বান্ধব ও সহকর্মীরা সোশ্যাল মিডিয়ায় ও টেলিফোনে তাকে শুভ কামনা ও শুভেচ্ছা জানান।‌ ঐ দিন‌‌ হায়দার আহমদ শুভাকাঙ্ক্ষীদের ভালবাসায় সিক্ত হন।

এসময় অনুষ্ঠানে‌ উপস্থিত ছিলেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও একাত্তর টেলিভিশন প্রতিনিধি লাবণ্য অঞ্জন চৌধুরী, জাতীয় অনলাইন প্রেসক্লাব সভাপতি ও এনটিভি প্রতিনিধি আফজাল হোসেন রোমান,‌ বৃহত্তর সিলেটের অন্যতম মুরব্বি আফজাল আহমেদ।‌ টেলিকনফারেন্সে অংশগ্রহণ করেন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির প্রধান উপদেষ্টা অলি উদ্দিন শামীম, সভাপতি এটি এম শাহজাহান, আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ‌ সভাপতি আলী আহমেদ, সহ‌ সভাপতি রুবেল আহমেদ, সাধারণ সম্পাদক মিনহাজ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিন, সরোয়ার হোসেন, কোষাধক্ষ্য জাকির হোসেন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রাসেল, সাংস্কৃতিক সম্পাদক রায়হান আহমেদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক লায়েছ খান, আযান সহআরো অনেকেই।

জন্মদিনে উপলক্ষে হায়দার আহমেদ বলেন, মহান আল্লাহর দরবারে অশেষ শুকরিয়া, অতিক্রান্ত হলো আরেকটি বছর। জন্মদিনে অগণিত মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে পদার্পণ করলাম জীবন পঞ্জিকার নতুন বছরে।‌ জনগণের সেবায় ব্রত হয়ে জীবনের পথচলায় ও‌ সকলের অকৃত্রিম ভালোবাসার ঋণ শোধ করার সাধ্য আমার নেই। তবে, এটুক জানি জীবনের শেষ নিশ্বাস পর্যন্ত জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের মাধ্যমে মানুষের সেবক হয়ে থাকার চেষ্টা মননে ধারণ করে নিয়েছি।‌ রাজনৈতিক সহযোদ্ধা, আমার প্রাণপ্রিয় জনপদের জনসাধারণ সহ যারা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ মাধ্যমে নিঃস্বার্থ ভালোবাসায় জড়িয়ে দিয়েছেন অমূল্য শুভেচ্ছা বার্তা সকলের প্রতি অনিঃশেষ ধন্যবাদ ও অন্তহীন কৃতজ্ঞতা।

জানা যায় হায়দার আহমেদ সিলেট বিয়ানীবাজার থানার বাহাদুরপুর এলাকার সন্তান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category