1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 25, 2024, 9:03 pm

জগন্নাথপুর সমাজ কল্যাণ ঐক্য পরিষদ ফ্রান্স এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

Reporter Name
  • Update Time : Wednesday, April 27, 2022
  • 1184 Time View

জগন্নাথপুর সমাজ কল্যাণ ঐক্য পরিষদ ফ্রান্স এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শেখ কুদ্দুস। এবং সার্বিক পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক মিলাদ মজুমদার।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। পরে এক আলোচনা সভায় ইকবাল হোসেন ও হোসাইন আহমেদ খান এর যৌথ সঞ্চালনায় ইফতারের পূর্বে আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সোহেল মিয়া,শাহ আলম,গোলাম আযম, চুনু মিয়া,খলিলুর রহমান, রেদাওয়ান, হাফিজুর রহমান, ফজলু মিয়া,রাকিব আহমেদ, দবির, তাহের আমিন, জিয়াউল হক, শাহাবুদ্দিন, তানজিম, জাকের, রাসেল, মিনহাজ, মইনুল, মিফতাহ  খান, সুজেল খান,আবু বক্কর সিদ্দিক, শাহীন,ফিরোজ,জামিল শরীফ,জাবেদ তাবেল, মাহবুব,ছুবর,হাবিব, মিজবাহ, তাজুল ইসলাম, জুয়েল,মায়ান,কিরণ সাবুল সহ আরো অনেকে
উপস্থিত সকলে জানান বিদেশের মাটিতে দেশের সকলকে নিয়ে একসাথে ইফতারি করতে পারাটা সত্যি ভাগ্যের বিষয়। পরিবার-পরিজন ছাড়া সবাই একসাথে হয়ে ইফতারি করে মনে হচ্ছে পরিবারের সাথে আছি। ইফতার মাহফিলে আসা অতিথিরাও আয়োজকদের ধন্যবাদ জানান এই সুন্দর একটি ইফতার মাহফিল করার জন্য। পরীর দেশ ও প্রবাসের সকলের শান্তি চেয়ে দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category