1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 16, 2024, 8:07 am

অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্ঠিতঃ বর্ণাঢ্য অভিষেকের প্রস্তুতি। 

Reporter Name
  • Update Time : Sunday, January 29, 2023
  • 648 Time View

অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্ঠিতঃ বর্ণাঢ্য অভিষেকের প্রস্তুতি।          

     ডেস্ক রিপোর্টঃ অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে ২৫ জানুয়ারি বুধবার। 

      ভার্চুয়াল ভাবে অনুষ্ঠিত  এই সভাটির সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জাহিদ মোমিন চৌধুরী এবং পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক বকুল খান। 

      আলোচনাতে নেতৃবৃন্দরা  ইতালি ও ফ্রান্স এর পাসপোর্ট ভুক্তভোগীদের সমস্যা সমাধানের সম্প্রতি যে পরিপত্র এসেছে তার জন্যে প্রবাস বান্ধব  প্রধান মন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করেন পাশাপাশি এক্ষেত্রে  সংগঠনের সাংবাদ কর্মীদের বলিষ্ঠ ভূমিকার প্রশংসার করেন। আগামী তে এই সংগঠন আরো বেশি মানবিক কাজ গুলোতে অংশগ্রহণ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন। 

            সেই সঙে ঈদের পরেই সর্ব বৃহত্ এই সংগঠনের  অভিষেক এর উপর মত প্রকাশ করেন। তবে তারিখ ও স্থান অল্প সময়ের মধ্যেই নির্ধারণ করবেন বলেও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

       অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের অন্যতম উপদেষ্টা সিআইপি নজরুল ইসলাম ও মনোয়ার  ক্লার্ক স্ব স্ব ক্ষেত্রে বাংলাদেশ সরকার কর্তৃক  বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মানে ভূষিত হন” যা এই সংগঠনের মান ও মর্যাদা কে অনেক উঁচু তে প্রতিষ্ঠিত করেছে। তাদের এই কৃতিত্বে উপস্থিত সংবাদ কর্মীরা অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করেন। সেই সঙে তাদের উত্তরোত্তর সাফল্য ও কামনা করেন। 

            এই সময় উপস্থিত ছিলেন ইতালি থেকে সিনিয়র সহ সভাপতি লাবণ্য চৌধুরী , সহ সভাপতি ফেরদৌস করিম আখঞ্জি( ফ্রান্স),  আহমদ শাহজাহান (বেলজিয়াম), মহি উদ্দিন হারুন(স্পেন) , জুবের আহমেদ( পর্তুগাল) যুগ্ম সম্পাদক আবুল কালাম মামুন (ফ্রান্স), সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী( অস্ট্রিয়া),  মিনহাজ হোসেন(ইতালি), জাহিদ ইসলাম (আয়ারল্যান্ড), জিয়াউল হক জুমন(স্পেন)  মনিরুজ্জামান টিটো( স্পেন), তথ্য ও আইটি বিষয়ক  সম্পাদক এম সি রুমেল(ফ্রান্স),  মহিলা বিষয়ক সম্পাদক জেবুন্নেসা জেবু( স্পেন),

ইমিগ্রেশন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক সৈয়দা ইশরাত জাহান( মাল্টা), নির্বাহী সদস্য  শাওন আহমেদ (ইতালি ),আরশাদ সুমন আয়ারল্যান্ড )প্রমুখ। 

      এই সময় নতুন সদস্য হিসেবে সম্পৃক্ত হয়েছেন ফ্রান্স থেকে ইকবাল মোহাম্মদ জাফর ,পর্তুগাল থেকে নিজামুর  রহমান টিপু ,পোল্যান্ড থেকে আতিকুর রহমান সুমন ও মালটা থেকে হাসান মাহমুদ ফয়ছাল। 

      শেষে সংগঠনের যুগ্ম সম্পাদক আবুল কালাম মামুনের  মেয়ের  সুস্থতা কামনায় করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category