1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
February 28, 2024, 6:33 am

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে বাংলাদেশের এতিমদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়

Reporter Name
  • Update Time : Sunday, April 17, 2022
  • 1375 Time View

৮০ জন এতিমের মুখে হাসি ফোটালো অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব; ঈদ উপহার বিতরণ

ময়মনসিংহ প্রতিনিধি: ইউরোপে মূলধারার পরিবার খ্যাত অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব ঈদুল ফিতরকে সামনে রেখে এক মহতী উদ্যোগ সম্পন্ন করেছে। সংগঠনটি ময়মনসিংহের কুরকুচিকান্দা কুরআনিয়া এতিমখানার ৮০ শিক্ষার্থীর মুখে হাসি ফুটিয়েছে। তাদের সকলকে ঈদ উপহার হিসেবে পায়জামা-পাঞ্জাবি প্রদান করেছে। এছাড়া ওই এতিমখানার ৭ শিক্ষকও ঈদ উপহার পেয়েছেন। ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কুলকুচি কান্দায় অবস্থিত এই এতিমখানা।
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য এবং বাংলা প্রেস ক্লাব ইতালির সভাপতি শাওন আহমেদ প্রায় একমাস কঠোর পরিশ্রম করে এই প্রকল্পটি রোববার সুষ্ঠুভাবে সম্পন্ন করেছেন।ঐ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব ক্বারী মোঃ আমজাদ হোসেন জানান, এতগুলো এতিমের মধ্যে প্রবাসীদের এই সংগঠন ঈদ উপহার হিসেবে নতুন পোশাক দেওয়ায় তাদের মুখে ঈদের আনন্দ ফুটে উঠেছে। অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান তিনি।
রোববার অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের লোগো এবং নামসহ এই পোষাকের সুসজ্জিত প্যাকেট তাদের হাতে তুলে দেন শাওন আহমেদ। এ সময় শিক্ষকদের মাঝে উপস্থিত ছিলেন,কার্যকরী পরিষদের সহ সভাপতি আমিনুল হক সরকার, সহ সম্পাদক মোঃ মুসলেম উদ্দীন মন্ডলসহ আরো অনেকে।
এ সময় সেখানে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। সাংবাদিক শাওন আহমেদ বলেন, আমরা প্রবাসে বাংলাদেশীদের পাসপোর্ট সমস্যাসহ নানা সমস্যা নিয়ে কাজ করছি। পাশাপাশি বাংলাদেশের অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি। তার অংশ হিসেবেই অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সভাপতি জাহিদ মোমেন চৌধুরী, সাধারণ সম্পাদক বকুল খানসহ কার্যকরী পরিষদের সিদ্ধান্তে আমরা এ প্রকল্পটি সুন্দরভাবে সম্পন্ন করতে পেরেছি। বলেন, অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের উপদেষ্টা এবং কর্মকর্তা ও সদস্যদের আর্থিক সহযোগিতায় আমরা সফল হয়েছি। শাওন আহমেদ সংশ্লিষ্ট সকলের প্রতিও কৃতজ্ঞতা জানান।
তিনি বলেন, বাংলাদেশের যেকোন দূর্যোগে পীড়িত মানুষের সেবায় আমরা নিয়োজিত থাকবো। পাশাপাশি ইউরোপের সাংবাদিকদের কল্যাণ সাধনের এবং প্রবাসী বাংলাদেশীদের যেকোন সমস্যার সমাধানে কাজ করব। ঈদ উপহার বিচারের সময় বিপুল সংখ্যক স্থানীয় অধিবাসী উপস্থিত ছিলেন। অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের এই সিদ্ধান্তে তারাও দারুন খুশি বলে জানান।

Please Share This Post in Your Social Media

One response to “অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে বাংলাদেশের এতিমদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়”

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category