1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
May 16, 2024, 12:24 pm

ইতালিতে নাপলি আওয়ামীলীগের জাতীয় শোক দিবস পালন ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

Reporter Name
  • Update Time : Tuesday, August 22, 2023
  • 453 Time View

ইতালিতে নাপলি আওয়ামীলীগের জাতীয় শোক দিবস পালন ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর্যের মধ্য দিয়ে ইতালির নাপলিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নাপোলিতে এই প্রথম বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে নাপলি আওয়ামী লীগ।

নাপলিতে বসবাসরত আওয়ামীলীগ নেতা মামুন হাওলাদার, এসকান্দার আলী, হাজী বাচ্চু মাল, হাজী কবির মোড়ল এর যৌথ উদ্যোগে ২০আগস্ট স্হানীয় একটি হলে আয়োজিত সভার সভাপতিত্ব করেন আনোয়ার হোসেন হিরন, তোফায়েল আহমেদ ও শামীম মৃধার যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সঞ্জয় বালা,‌ সৈয়দ রাজীব, জামাল ফেরদৌস,‌‌ রানা আলী, গোলাম মোস্তফা,‌ হান্নান, ইমরান মুন্সী,‌ সজীব আকন সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নেতৃবৃন্দরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবনের ওপর আলোচনা করেন। তার স্মৃতিচারণের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধে বিজয়ের পেছনে বঙ্গবন্ধুর দেশের দল মত নির্বিশেষে সবাইকে একতাভুক্ত করতে পারার আসধারণ ক্ষমতার কথা তুলে ধরেন। তারা আগামী নির্বাচনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও সরকার প্রধান করতে নৌকায় ভোট দিতে প্রবাস থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।‌ এসময় তারা ইতালি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে আগামীতে নাপলি সেন্টারে ঐক্যবদ্ধ ভাবে নাপলি আওয়ামী লীগ কমিটি গঠন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করারও আহ্বান জানান।

সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত করেন মাওলানা জাকির হোসেন জাকারিয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category