1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
June 14, 2024, 6:50 am

সাংবাদিক মিনহাজ এর বাবার ইন্তেকাল: জানাযা ও দাফন সম্পন্ন

Reporter Name
  • Update Time : Wednesday, July 13, 2022
  • 724 Time View

সাংবাদিক মিনহাজ এর বাবার ইন্তেকাল: জানাযা ও দাফন সম্পন্ন

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক চ্যানেল এস রোম প্রতিনিধি সাংবাদিক মিনহাজ হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী আফজাল হোসেনের পিতা সিলেট বিয়ানীবাজার উপজেলার কসবা ত্রিমুখী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুন নূর (কুটুল) গত ১২ জুলাই রাত ১০ টা ৪৫ মিনিটে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজেউন)। মুত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬০ বছর। মরহুমের জানাজার নামাজ ১৩ জুলাই বাদ জোহর কসবা কেন্দ্রীয় বড় জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। জানাযার নামায পরিচালনা করেন সিলেট মুফতি বোর্ডের সম্মানিত চেয়ারম্যান মুফতি আব্দুল করিম হাক্কানী।

এসময় বিয়ানীবাজার পৌরসভার নব নির্বাচিত মেয়র ফারুকুল হক ফারুক, সাবেক মেয়র আব্দুস শুকুর, বীর মুক্তিযোদ্ধা আতিক মেম্বার, কসবা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ছালেহ আহমেদ বাবুল সহ স্থানীয় মুসল্লী‌ ও কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও গনমাধ্যম সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ জানাযায় অংশগ্রহণ করেন।

জানাজার নামাজের পূর্বে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে স্বজনদের শান্তনা উদ্দেশ্যে বক্তব্য রাখেন, বিয়ানীবাজার পৌর মেয়র ফারুকুল হক ফারুক, কসবা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ছালেহ আহমেদ বাবুল প্রমুখ। এসময় মরহুমের বড় পুত্র আফজাল হোসেন তার বাবার জন্য সকল মুসল্লির কাছে দোয়া কামনা করেন। জানাযার নামাজের পরে তার নিজ বাড়ির কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

উল্লেখ্য মৃত্যুকালে তিনি তিন পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রহী রেখে রেগেছন। ইতালীর রোমে থাকা সাংবাদিক মিনহাজ হোসেন তার কনিষ্ট পুত্র এবং অপর দুই পুত্রের মধ্যে একজন কুয়েত এবং অপরজন বাংলাদেশে বসবাস করছেন।

উনার হঠাৎ এই মৃত্যুতে সিলেট বিয়ানীবাজার কসবা তথা ইতালী ও কুয়েতের বাংলা কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। এবং আগামী শুক্রবার বাদ জুম্মাহ তার রূহের মাগফেরাত কামনায় কসবা কেন্দ্রীয় বড় জামে মসজিদে কুলখানির আয়োজন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category