1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
October 16, 2024, 8:48 am

প্যারিসে চিত্রনায়ক অনন্ত জলিল ও বর্ষা কে সংবেদনা দেওয়া হয়।

ডেস্ক রিপোর্ট
  • Update Time : Sunday, July 7, 2024
  • 208 Time View

বাংলাদেশ বিজনেস ফোরাম ফ্রান্সের পক্ষ থেকে বাংলাদেশের এই সময়ের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল ও বর্ষাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বিশ্বের সর্ববৃহৎ ট্রেড ফেয়ার টেক্সওয়াল্ডে অংশ নিতে অনন্ত জলিল ও বর্ষা প্যারিসে সফরে আসেন। বাংলাদেশের পোশাক শিল্পী কে অগ্রসর করতে এবং বিশ্বের কাছে তুলে ধরতে এই মেলাতে অংশগ্রহণ করেন বলে জানান অনন্ত জলিল।

ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের নেতৃবৃন্দের উপস্থিতিতে এসময় অনন্ত জলিলের হাতে সম্মাননা স্মারক তুলে দেন ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের প্রেসিডেন্ট সাত্তার আলী সুমন শাহ আলম । এসময় উপস্থিত ছিলেন ফ্রান্স জাতীয় ক্রিকেট বোর্ডের সদস্য ফাতেমা খাতুন।

বাংলাদেশে কর্মসংস্থান সৃষ্টি ও বাংলা চলচ্চিত্রের প্রসার ও বিশেষ করে নতুন উদ্যোক্তা তৈরির কারিগর হিসাবে অনন্ত জলিল কে এ সংবর্ধনা প্রদান করা হয়।

ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনন্ত জলিল বলেন ইউরোপে বাংলাদেশিদের কর্মসংস্থান সৃষ্টি ও দেশের ব্যবসায়ীদের সহযোগিতা করতে এ সংগঠনের ভূমিকা অপরিসীম। সাত্তার আলী সুমন সহ সংশ্লিষ্ঠ সকলের প্রতি শুভেচ্ছা বিনিময় এর পাশাপাশি তিনি বলেন ইউরোপের বাজারে বাংলাদেশী শিল্পের প্রসারে তার ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যবসায়িক এসোসিয়েশন ফ্রান্স এবংলাদেশ বিজনেস ফোরামের সাথে মিলিত হয়ে কাজ করবে।ফ্রান্সে বাংলাদেশের পোশাক শিল্পীর পরিধি বৃদ্ধি পাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category