1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
October 16, 2024, 12:18 pm

২ জুন জুরিস পার্কে স্বরলিপির বৈশাখী মেলা

Reporter Name
  • Update Time : Saturday, June 1, 2024
  • 176 Time View

ঐতিহাসিক রিপাবলিক চত্বর এর পরিবর্তে স্বরলিপি সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠীর বৈশাখী মেলা হবে প্যারিসের জুরিস পার্ক (প্লেস ডু লা বাতাইলে, স্টেলিংগার্ডে)।আগামী

রিপাবলিক চত্বরের পরিবর্তে এবারে ফ্রান্সের স্বরলিপি সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠীর বৈশাখী মেলা অনুষ্ঠিত হবে প্যারিসের জুরিস পার্ক বা প্লাস দূ লা বাতাই দূ স্টেলিংগার্ডে। আগামী ২রা জুন রোববার দুপুর ১ টা থেকে সন্ধ্যা ৮ ঘটিকা পর্যন্ত এ মেলা চলবে ।আর এতে প্রবাসীদের বিনোদনের লক্ষ্যে বাঙালিয়ানার বিভিন্ন অনুষ্ঠান থাকবে।

বৃহস্পতিবার এ উপলক্ষ্যে প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের। এতে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা সাত্তার আলী সুমন (শাহ আলম), সভাপতি নজরুল ইসলাম চৌধুরী , সাধারণ সম্পাদক শাকিল সরকার, উপদেষ্টা আবু তাহির,সহ-সভাপতি আতাউর রহমান বনু সহ অন্যান্যরা । স্থান পরিবর্তন এর বিষয়ে সংবাদ সম্মেলনে জানানো হয় -আসন্ন অলিম্পিকে সংস্কার কাজের জন্য রিপাবলিকের পরিবর্তে জুরিস পার্কে স্থানীয় প্রশাসনৎঅনুমোদন প্রদান করায় এবারে এখানে এ মেলার আয়োজন করা হচ্ছে।

স্থানীয় শিল্পীদের পাশাপাশি বাংলাদেশ থেকে আগত তারকা শিল্পী লায়লা ও বেলি আফরোজ এবারের মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে গান পরিবেশন করবেন। সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, প্রবাসী বাংলাদেশীরা যাতে নির্বিঘ্নে  এই অনুষ্ঠান উপভোগ করতে পারেন সেই লক্ষ্যে স্থানীয় পুলিশ প্রশাসনের পাশাপাশি স্বরলিপি শিল্পীগোষ্ঠীর নিজস্ব নিরাপত্তা কর্মীরাও থাকবেন। সংবাদ সম্মেলন থেকে অনুষ্ঠান সফলভাবে আয়োজন ও সমাপ্ত করার লক্ষ্যে সকল প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতা কামনা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category