1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 19, 2024, 11:55 pm

লন্ডনে বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার ক্লার্ক এর The Italo’s রেস্টুরেন্টের উদ্বোধন

মিনহাজ হোসেন
  • Update Time : Saturday, April 1, 2023
  • 880 Time View

লন্ডনে বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার ক্লার্ক এর The Italo’s রেস্টুরেন্টের উদ্বোধন

বিশাল মনোরম পরিবেশে ও মান সম্মত বিভিন্ন খাবারের পাশাপাশি ইতালির বিশ্ব বিখ্যাত হরেক রকমের খাবার নিয়ে ২৫ শে মার্চ রোজ শনিবার আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে লন্ডনে বাংলাদেশি মালিকানাধীন বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব মনোয়ার ক্লার্ক এর The Italo’s রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন হয়েছে।

শুভ উদ্বোধনী অনুষ্ঠানে মনোয়ার ক্লার্ক এর আমন্ত্রণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটিশ বাংলাদেশি এমপি আফসানা বেগম সহ বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ এবং আরও অনেকেই।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ব্রিটিশ বাংলাদেশি এমপি আফসানা বেগম তার বক্তব্যে তিনি বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার ক্লার্ক এর ভূয়সী প্রশংসা করে বলেন ইতালিতে প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে ব্যাবসার বিস্তৃতি লাভের পাশাপাশি লন্ডনে The Italo’s রেস্টুরেন্ট উদ্বোধন করে তিনি ব্যাবসায়ীক উদ্যোক্তা হিসেবে যে অবদান রেখেছেন তা সত্যিই অতুলনীয়। তিনি তার এই উদ্যোগকে সাধুবাদ জানান।

বিশিষ্ট ব্যাবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব মনোয়ার ক্লার্ক তার বক্তব্যে তিনি আমন্ত্রিত উপস্থিত সকল অতিথিদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশিপাশি তিনি সকলের উদ্দেশ্যে বলেন The Italo’s রেস্টুরেন্ট এর বিভিন্ন শাখা লন্ডনের বিভিন্ন স্থানে স্থাপনের লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। তিনি জানিয়েছেন এখানে তার এই রেস্টুরেন্টের ব্যবসা সম্প্রসারিত হলে বৈদেশিক কর্মসংস্থান ও রেমিট্যান্স প্রবাহে শক্তিশালী অবদান রাখবে।

মনোয়ার ক্লার্ক মনে করেন প্রতিটি মানুষের সৎ ইচ্ছা এবং তা বাস্তবায়নের জন্য সঠিক প্রচেষ্টাই তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাবার জন্য যথেষ্ট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category