1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
March 29, 2024, 2:31 pm

মেহেদী ও নির্জনা’র বিবাহ জাকজমক ভাবে সুসম্পন্ন হয়েছে।

মোহাম্মদ মেসবাহউদ্দিন আলাল
  • Update Time : Tuesday, March 21, 2023
  • 574 Time View


ইতালির ভেনিস মেস্ত্রে শহরে স্থানীয় ‘ঢাকা বিরানি হাউস’ রেস্টুরেন্টে বর মেহেদী ও কনে নির্জনা’র বিবাহোত্তোর এক অনুষ্ঠান অত্যন্ত ঝমকালো ও জাঁকজমকভাবে সুসম্পন্ন হয়েছে।
ভেনিস বাংলাদেশ কমিউনিটির রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দসহ প্রায় ৭/৮ শতাধিকেরও বেশী অতিথিবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বর মেহেদি হাসান দপ্তরী এর পিতা বাংলাদেশের শরীয়তপুরের নড়িয়ার সন্তান বিশিষ্ট ব্যবসায়ী বাবুল হোসেন দপ্তরী সুদীর্ঘ ৩৪ বছর যাবত ইতালিতে বসবাস করে আসছেন।
বরের পিতার ব্যবসা প্রতিষ্ঠানে বর্তমানে অনেক প্রবাসী বাংলাদেশি কর্মরত আছেন।
কনে মিয়া নির্জনা এর পিতা ইতালি ভেনিস বাংলাদেশ কমিউনিটির সকলেরই পরিচিত মুখ এবং তাদের বাংলাদেশের পৈতৃক বাড়িও বাংলাদেশের শরীয়তপুর জেলায়, নড়িয়া পৌরসভা ৩ ওয়ার্ডের ঢালীপাড়া যিনি বর্তমানে ভেনিস শাখা বিএনপির সহ-সভাপতি ও ভেনিস নাগরিক কমিটির সিনিয়র সহ-সভাপতি মিয়া সাইফুল ইসলাম ভুট্টো মৃধা, তিনিও প্রায় ২৪ বছর যাবত ভেনিসে বসবাস করেন।

বর ও কনের অভিভাবকবৃন্দ ইতালি বাংলাদেশ কমিউনিটির আমন্ত্রিত অতিথিদের অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানটি সাফল্য মন্ডিত করায় ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ভেনিস এর সাবেক সভাপতি ও ভেনিস শাখা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম ছৈয়াল, ভেনিস শাখা আওয়ামী লীগের আহবায়ক বিল্লাল হোসেন ঢালী, ভেনিস বাংলা স্কুলের সভাপতি কামরুল সরোয়ার, বাংলাদেশ এসোসিয়েশন ভেনিস এর সিনিয়র সহ-সভাপতি আক্তার বেপারি, বিশিষ্ট ব্যবসায়ী ইতালি রোম থেকে আগত আজম খান, পটল সিকদার, সুলতান রব দফতরী, নান্নু মিয়া, সিপলু দফতরী, আবদুল খান, শাহাআলম প্রধান, মিয়া মহি উদ্দিন, খলিল মৃধা, কাসেম চৌকিদার প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন ভেনিস নাগরিক কমিটির সভাপতি কাসেম সিকদার, মজিবুর রহমান, উজ্জ্বল খলিফা, বৃহত্তর কুমিল্লা জেলা সমিতি ভেনিস এর সভাপতি নজরুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাত হোসেন, বিএনপির ১ নং যুগ্ম সম্পাদক এরফান মাষ্টারসহ রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
পরিশেষে কনের শুভ বিদায়ের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘটে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category