1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 25, 2024, 4:39 pm

ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালির আলোচনা ও ইফতার মাহফিল

ডালিম মাহমুদ (ইতালি ভেনিস)
  • Update Time : Thursday, April 13, 2023
  • 676 Time View

গত ১২ এপ্রিল পুরাতন সংগঠন ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি’র আয়োজনে ভেনিস মেস্ত্রে শহর সেন্টারের নিকটবর্তী ঢাকা বিরানি হাউস রেস্টুরেন্টের হলরোমে ভেনিস প্রবাসী বাংলাদেশী ধর্মপ্রাণ মুসলমানদের সম্মানে ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালির পক্ষ থেকে এ আয়োজন করা হয়েছে।  
হাজারো কর্মব্যস্ততায় পবিত্র মাহে রমজানে একসাথে ইফতার করার সুযোগ সচরাচর হয়ে ওঠে না প্রবাসী বাংলাদেশী সকল সাংবাদিকদের আর  তাই ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি সকল সদস্যগণের জন্য আলোচনা ও ইফতার মাহফিলের আয়োজন করে ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি।

দৈনিক ডেইলি বাংলাদেশ ডায়েরি’র ইতালি প্রতিনিধি বিশিষ্ট ব্যবসায়ী জনাব আজিজ মুন্সি’র সভাপতিত্বে অনুষ্ঠানের যৌথ উপস্থাপনায় ছিলেন দৈনিক বাংলাদেশের আলো’র ইতালির প্রতিনিধি আনোয়ার ইসলাম ভূইয়া রুমি এবং দৈনিক বাংলাদেশ সমাচারের ইতালি প্রতিনিধি বি,এম উজ্জ্বল।
প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশন ইউরোপ ব্যুরো চীফ ও সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক মোহাম্মদ মেসবাহ উদ্দিন আলাল।
ভেনিস বাংলা প্রেসক্লাবকে আরও বেগবান এবং শক্তিশালী করার লক্ষ্যে ইতালির দু’জন বিজ্ঞ আইনজীবী অ্যাডভোকেট জিয়ান আলবের্তো বাস্তেরী, অ্যাডভোকেট লুডোভিকা বাস্তেরী ও ইতালিয়ান সাংবাদিক পাওলো জাফদাইনাকে উপদেষ্টা হিসেবে নাম ঘোষণা করা হয়, এছাড়াও পর্যায়ক্রমে বাংলাদেশ কমিউনিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গদের নিয়ে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হবে বলে জানানো হয়। উপদেষ্টাদেরকে সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন প্রেস ক্লাব নেতৃবৃন্দ।
উল্লেখ্য, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে আরও দু’জন সাংবাদিককে সম্মানিত সদস্য হিসেবে ঘোষণা করা হয়।

উক্ত মহতী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আক্তার হোসেন বেপারী মোহনা টেলিভিশন এর ইতালি প্রতিনিধি, প্রিন্স হাওলাদার এনটিভি ইউরোপ ভেনিস প্রতিনিধি, মোক্তার মোল্লা দৈনিক শিক্ষা নিউজ ইতালি প্রতিনিধি, হান্নান হাওলাদার বাংলা ৫২ নিউজ ভেনিস প্রতিনিধি, দেলোয়ার হোসেন সিসিএন বাংলাদেশ টিভি ভেনিস প্রতিনিধি, ডালিম মাহমুদ প্রবাস আলো ইতালির প্রতিনিধি, ইব্রাহিম জমাদার দৈনিক পরিবার ভেনিস প্রতিনিধি, মাসুদ খান নিউজ ২১ বাংলা টিভি ভেনিস প্রতিনিধি, শাহাবুদ্দিন আইঅন টিভি ভেনিস প্রতিনিধি, সিফাত সর্দার ইউরো চ্যানেল বাংলা ইতালি প্রতিনিধি ও গাজী কাউসার এশিয়ান টেলিভিশন এর ক্যামেরাম্যান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য ও উপস্থিত ছিলেন জনাব মাকসুদ রহমান সময় টিভি ইতালি প্রতিনিধি, জনাব নাজমুল হোসেন এটিএন বাংলা ভেনিস প্রতিনিধি, জনাব আসলামুজ্জান আসলাম আরটিভি ইতালি প্রতিনিধি ও জনাব সজিব আল হোসাইন বঙ্গ টিভি ভেনিস প্রতিনিধি।
কোরান তেলাওয়াত করেন প্রেস ক্লাবের সম্মানিত সদস্য দৈনিক যখন সময় ইতালি প্রতিনিধি তাজুল ইসলাম তাজ।
প্রবাসে থেকেও পবিত্র মাহে রমজানে ইফতার মাহফিলে শরিক হতে পেরে উপস্থিত সবাই মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন ও মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category