1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 24, 2024, 2:12 am

বার্সেলোনায় স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্স এর সাধারন সভা অনুষ্টিত

-মহি উদ্দিন হারুন
  • Update Time : Wednesday, March 22, 2023
  • 503 Time View

নতুন উদ্যমে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে গত ২১ মার্চ মঙ্গলবার বার্সেলোনার স্হানীয় কর্দোবা রেষ্টুরেন্ট এ স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্স বিসনেস ক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে ।
মিরন নাজমুলের সঞ্চালনায়
বীর মক্তিযোদ্ধা আলাউদ্দিন হক নেসা সি
সভাপতিত্বে অনুষ্টানে ক্রমান্বয়ে বক্তব্য রাখেন নজরুল ইসলাম চৌধুরী, শফিক খান,মোঃ রেজাউল করিম,ফয়সাল আহমেদ,শাহ আলম স্বাধীন, খুরশেদ আলম বাদল,শাহিদুল ইসলাম,মোহাম্মদ জাহাঙ্গীর আলম,শফিকুল আজম,সাজিদুর রহমান সোহেল,শফিকুর রহমান সুমন,মোঃজামিল হোসেন,উজ্জল হাসান,মহিবুল হাসান খান,জাফার হোসাইন,সাকির খান,নাজমুল ওয়ালীউল্লাহ,নাসির উদ্দিন, মহিউদ্দিন হারুন প্রমুখ।

    বক্তারা বিজনেস ক্লাবের কার্যক্রম  পর্যালোচনা সহ ভবিষ্যত দিক নির্দেশনা নিয়ে ব্যপক আলোচনা করেন।  তারা বলেন করোনার স্হবিরতা সহ বিভিন্ন প্রতিকুলতা কাটিয়ে আমরা অধ্যাবদী মাথা উঁচু করে ঠিকে আছি , এটা আমাদের বড় সফলতা।তারা সংগঠনের সাংগঠনিক বিভিন্ন দিক নিয়ে ব্যপক আলোচনা করেন।বক্তারা আরো বলেন নেতৃত্বের পরিবর্তন পরিবর্ধন হবে ঠিক তবে এই প্রিয় সংগঠন ছিল আছে থাকবে এবং এগিয়ে যাবে।সদস্য বৃদ্ধির ব্যপারে সবাই ঐক্যমত পোষন করেন।

           নজরুল ইসলাম চৌধুরী তার বক্তব্যে সংগঠনের একটিভিটির উপর আলোচনা করেন ।তিনি বলেন হাতে গোনা কয়েকটি পরিচ্ছন্ন সংগঠনের মধ্যে এই সংগঠনটি অন্যতম তবে আমাদের আরো একটিভ থাকতে হবে।তিনি লোকাল গভার্নমেন্ট এর সহযোগীতা সহ সকল সময় এই সংগঠনের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category