1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 24, 2024, 7:11 am

বাংলাদেশ ইয়ুথ ক্লাব ফ্রান্সে’র আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Monday, September 26, 2022
  • 876 Time View

ফ্রান্সে মরহুম শহিদুল ইসলাম মানিক ও মরহুম এস এ  হায়দার তাদের স্মৃতিতে বাংলাদেশ ইয়ুথ ক্লাব ফ্রান্সের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।  এতে দশটি টিম অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শরীফ আল মমিন,
উদ্বোধন সভা পরিচালনা করেন শাহজালাল স্পোর্টিং ক্লাব ফ্রান্সের সভাপতি ফয়ছল উদ্দিন ও খেলা পরিচালনা করেন সংগঠনের ক্রীড়া সম্পাদক এম এ মুসলিম রুমেল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র জনাব আতিকুল ইসলাম আতিক প্রধান বক্তা অল  ইউরোপিয়ান আয়েবার মহাসচিব জনাব কাজী এনায়েত  উল্লাহ ইনু, বিশেষ অতিথি ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  দিলওয়ার হোসেন কয়েছ, বীর মুক্তিযোদ্ধা সরোয়ার মির্জা,নাসির উদ্দিন চৌধুরী, সিলেট বিভাগ সমাজ কল্যাণ সমিতির ফ্রান্সের সাধারণ সম্পাদক সুব্রত ভট্টাচার্য শুভ, কৌশিক রাব্বানী খান সহ  আরো উপস্থিত ছিলেন রাজিব আহমদ রানা, শাজাহান খান, হুমায়ুন রশীদ এনাম, আব্দুল আহাদ , , এস এ তানজিম, এমদাদুল হক স্বপন, আকবর খান, মিজানুর রহমান, আসাদুজ্জামান সুমন, ওবায়দুল ইসলাম রিয়াদ, সাব্বির আহমেদ বোরহান উদ্দিন (লাল) প্রমুখ  কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ খেলোয়াররা।

এ সময় মেয়র বলেন খেলা-ধুলা একটি দেশকে বিশ্বের কাছে পরিচয় করিয়ে দেয় । শৃঙ্খলাবোধ তৈরি করে, মানুষকে অপরাধমূলক কার্যক্রম থেকে দূরে রাখে । এছাড়া ও খেলাধুলার মাধ্যমে মানুষের মধ্যে সম্পৃপ্রীতির বন্ধন তৈরি করে।

সংগঠনটি প্রতি বছরই এ ধরনের টুর্নামেন্ট আয়োজন করে থাকেন। ফ্রান্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের মাঝে বাংলার কৃষ্টি কালচার কে তুলে ধরতে এ ধরনের আয়োজন বড় ভূমিকা পালন করে। সেই সাথে খেলায় যেমন শারীরিক চর্চা হয় সে সাথে মানসিক চর্চা ও হয়। খেলাধুলা মানুষের মনকে আনন্দ দেয়

সংগঠনের পক্ষ থেকে জানানো হয় এই ধরনের আয়োজন তারা সবসময় অব্যাহত রাখবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category