1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 19, 2024, 5:38 am

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী পালন করেছে ইতালির আওয়ামী লীগ ভেনিস শাখা

মোহাম্মদ মেসবাহউদ্দিন আলাল
  • Update Time : Tuesday, March 21, 2023
  • 510 Time View


যথাযোগ্য মর্যাদায় স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী পালন করেছে ইতালির আওয়ামী লীগ ভেনিস শাখা। আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, কেক কাটার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের এই মহানায়কের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান মুজিব আদর্শের সৈনিকরা। ইতালি আওয়ামী লীগ ভেনিস শাখার আহ্বায়ক বিল্লাল হোসেন ঢালীর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোস্তাক আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ কৃষক লীগের সহ সভাপতি হোসনে আরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। প্রধান অতিথির বক্তব্যে হোসনে আরা বেগম বলেন, বঙ্গবন্ধু না হলে আমরা স্বাধীন বাংলাদেশের নাগরিক হিসেবে পরিচয় দিতে পারতাম না। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে । প্রধানমন্ত্রীর উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেশে ও প্রবাসে নানা প্রবাকান্ডা চালানো হচ্ছে। সে জন্য সবাই কে এক সাথে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। আগামী নির্বাচনে আওয়ামীলীগ কে নির্বাচিত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রবাসী নেতা কর্মীদের আহবান জানানো হয়।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে ইতালি আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন বলেন, ইতালি আওয়ামী লীগকে দ্বিখণ্ডিত করার জন্য একটি কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে। তারা পদ পদবীর লোভ ছাড়তে না পেরে ইতালি আওয়ামী লীগের দীর্ঘদিনের যে সুনাম এর প্রবেশের মাটিতে রয়েছে সেটা বিনষ্ট করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন , দিন মোহাম্মদ , মাহাবুব প্রধান , মজনু দেওয়ান।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভেনিস আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম ছৈয়াল , বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন , ভেনিস আওয়ামীলীগ নেতা রফিকুল বারী , কুদ্দুস চৌধুরী , বেল্লাল হাসাইন , জাহাঙ্গীর সরকার , তাজুল ইসলাম , শাহাদাত হোসাইন, সোলেমান হোসেন , মোক্তার মোল্লা , দেলোয়ার হোসেন , হাকিম মাস্টার , ডালিম মাহমুদ , তোষন খান , মিরাজুল ইসলাম রিপন , সোহেল মিয়া , ভেনিস যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা ছৈয়াল কালু , মুরাদ ঢালী , ফয়সাল আহম্মেদ প্রমূখ । পরিশেষে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়।
অনুষ্ঠানে ইতালি আওয়ামী লীগ ভেনিস আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগসহ মুজিব আদর্শের সৈনিকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category