1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
March 28, 2024, 11:29 am

ফ্রান্স বাংলা প্রেসক্লাবের ইফতার মাহফিল কমিউনিটির মিলন মেলা

Reporter Name
  • Update Time : Sunday, April 16, 2023
  • 383 Time View

ফ্রান্স বাংলা প্রেসক্লাবের উদ্যোগে ফ্রান্সে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর প্যারিসের একটি হলে  বুধবার বাংলাদেশী কমিউনিটির সম্মানে এই ইফতার মাহফিল আয়োজন করা হয়। ক্লাবের সভাপতি দেবেশ বড়ুয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহা. আব্দুল মালেক হিমুর পরিচালনায় এ সময় স্বাগত বক্তব্য রাখেন ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি অধ্যাপক অপু আলম।  ইফতার পূর্বে উন্মুক্ত আলোচনায় বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে সমগ্র অনুষ্টান প্রানবন্ত হয়ে ওঠে।

অনুষ্ঠানে বক্তরা বলেন, ইউরোপের মাল্টিকালচারের দেশ ফ্রান্সে দিন দিন বাংলাদেশী কমিউনিটির সংখ্যা বাড়ছে। দেশটিতে ইতিমধ্যে বাংলাদেশের বহু মানুষ মেধা ও কঠোর পরিশ্রম করে বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্টিত ও সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন। এখানে রয়েছে বাংলাদেশীদের জন্যে উজ্জ্বল সম্ভাবনা। তাই সকল রাজনৈতিক ভেদাভেদ ভুলে গিয়ে ভবিষ্যৎ প্রজন্মের কল্যাণে বাংলাদেশী কমিউনিটির একটি সার্বজনীন সংগঠন এবং বাংলাদেশ হাউস প্রতিষ্ঠার বিষয়ে কমিউনিটির নেতৃবৃন্দ মূল্যবান মতামত ব্যাক্ত করেন ।

মাহফিলে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এম এ কাশেম,  সাধারন সম্পাদক দিলওয়ার হোসেন কয়েস, ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের সাধারণ সম্পাদক সুব্রত ভট্টাচার্য শুভ, আরিফ রানা। প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বাসু গোস্বামী, ফ্রান্সের বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দরা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category