1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 20, 2024, 1:56 am

ইতালির ভেনিসে শরিয়তপুর জেলাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

শিরিন উদ্দিন ইতালি
  • Update Time : Wednesday, April 5, 2023
  • 572 Time View


ইতালির ভেনিসে শরিয়তপুর জেলাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়েছে।  গত ৪ এপ্রিল ভেনিসের মেস্তে শহরে স্থানীয় বায়তুল মা’মূর কেন্দ্রীয় জামে মসজিদে ভেনিসের প্রবাসী বাংলাদেশী ধর্মপ্রাণ মুসলমানদের সম্মানে এই  আয়োজন  করা হয়। 
হাজারো কর্মব্যস্ততায় পবিত্র মাহে রমজানে এক সাথে ইফতার করার সুযোগ সচরাচর হয়ে ওঠে না প্রবাসী বাংলাদেশীদের, আর  তাই ভেনিসের সমস্ত প্রবাসী মুসলমানের জন্য ইফতার মাহফিলের আয়জন করে শরিয়তপুর জেলাবাসী।  

এই সময় উপস্থিত ছিলেন
মিয়া মোসলেম , হাকিম ছৈয়াল বুল ছৈয়াল, আব্দুল আজিজ সেলিম, বিল্লাহ হোসেন ঢালী, আজহার ঢালী,রুবেল বেপারী, সাইফুল সরদার,পিন্স হাওলাদার, মোসলেম মৃধা ইমন,আলমগীর পাঠান, সুমন জমাদার, সাগর,রাসেল, শান্ত বেপারী, আজিজুল, রুহুল আমিন সাইফুল, শোহাগ মাঝি প্রমূখ।

শরিয়তপুর জেলা বাসী পক্ষ থেকে ভেনিসের সকল সামাজিক, রাজনৈতিক, আঞ্চলিক সংগঠন সহ সকল প্রবাসীকে আমন্ত্রণ জানানো হয়, ইফতারের আগে প্রবাসে অবস্থান করেও ব্যক্তি জীবনে ইসলামের গুরুত্ব ও সকল প্রবাসীদের কল্যাণে বিশেষ আলোচনা ও দুয়া পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা আব্দুল আজিজ।

প্রবাসে থেকেও পবিত্র মাহে রমজানে ইফতার মাহফিলে শরিক হতে পেরে উপস্থিত সবাই মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করেন এবং শরিয়ত জেলাবাসী আয়োজক দের কে ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category