1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
April 18, 2024, 5:16 am

ইতালিতে নারায়নগঞ্জ জেলা সমিতির আংশিক কমিটি ঘোষণা: জাহাঙ্গীর সভাপতি রুবেল সম্পাদক নির্বাচিত

Reporter Name
  • Update Time : Wednesday, January 25, 2023
  • 716 Time View

ইতালিতে নারায়নগঞ্জ জেলা সমিতির আংশিক কমিটি ঘোষণা: জাহাঙ্গীর সভাপতি রুবেল সম্পাদক নির্বাচিত

ইতালী প্রবাসী নারায়ণগঞ্জ জেলাবাসীর প্রাণের সংগঠন ‘নারায়ণগঞ্জ জেলা সমিতি, ইতালী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যা ৮ ঘটিকায় রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা রাসেল এর‌বারে আয়োজিত মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ জেলা সমিতি ইতালী প্রধান উপদেষ্টা মোক্তার রহমান মাকতুল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল মোল্লার পরিচালনায় উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার জামান রুবেল সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, দপ্তর সম্পাদক দুলু সরদার, কোষাধক্ষ্য বিজয় পোদ্দার, ‌ধর্ম বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ সহ ইতালী প্রবাসী নারায়ণগঞ্জবাসী সহ সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দরা।

এসময় সভায় উপস্থিত নেতৃবৃন্দরা তাদের বক্তব্যর মাধ্যমে বলেন ইতালীতে বসবাসরত নারায়ণগঞ্জ জেলার প্রবাসীদের নিয়ে শুরু হলো আমাদের দীর্ঘ পথ চলা। আমরা আশা রাখবো তারা আগামীতে সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে ঐক্যবদ্ধ ভাবে মানুষের সহযোগিতার জন্য কাজ করে যাবে।

মতবিনিময় সভায় সকলের সম্মতিক্রমে সাবেক প্রধান উপদেষ্টা একটি আংশিক কমিটি ঘোষণা করেন এতে নবগঠিত ঘোষিত আংশিক কমিটিতে সভাপতি হিসেবে জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক রুবেল মোল্লা,‌ সিনিয়র সহ‌ সভাপতি রাম কানাই শাহা, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার জামান রুবেল এর নাম ঘোষনা করেন।

এবং শীঘ্রই সুষ্ঠু ও নিরপেক্ষতার মধ্য দিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে নারায়ণগঞ্জবাসীকে একটি সুন্দর কমিটি উপহার দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category