1. rasel1391992@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
March 29, 2024, 12:44 am

ইতালি প্রবাসীদের সেবায় ধূমকেতুর শাখা বাড়ালো

Reporter Name
  • Update Time : Sunday, May 8, 2022
  • 706 Time View

ইতালি প্রবাসীদের সেবায় ধূমকেতুর শাখা বাড়ালো

ডেস্ক রিপোর্ট: ইতালিতে বিশেষ করে রাজধানী রোমে প্রবাসীদের সেবায় সক্রিয় অনন্য প্রতিষ্ঠান “”ধুমকেতু””সোশ্যাল অর্গানাইজেশন বাংলাদেশীদের সেবার মান বাড়াতে এবং তাদের কাছাকাছি যেতে সংগঠনের পরিধি বাড়িয়েছে। রাজধানী রোমের প্রাণকেন্দ্র টার্মিনির কাছাকাছি দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয়েছে রোববার। এ সময় ধুমকেতু সোশ্যাল অর্গানাইজেশন এর কর্ণধার এবং বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি, কমিউনিটি ব্যক্তিত্ব নুরে আলম সিদ্দিকী বাচ্চু, দ্বিতীয় শাখা পরিচালক সাংবাদিক শিমুল রহমানসহ কমিউনিটির বিভিন্ন সারির নেতারা উপস্থিত ছিলেন।
তাদের মধ্যে ছিলেন,ধুমকেতু মন্তেবেল্লো শাখার সহপরিচালক রাহিমা আহম্মেদ,বৃহত্তর ঢাকা সমিতি ইতালীর উপদেষ্টা হাসান ইকবাল, হাবিব চৌধুরী,আল আমিন,সায়েরা বানু রানী, পিন্টু হোসেন,বাংলাদেশ বাংঙ্কার সমিতি র সিনিয়ন সহসভাপতিআব্দুল্লাহ ,
তুসকোলানা সমাজ কল্যান সমিতি,সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা।
এদিকে কর্মরত সাংবাদিকরাও নূরে আলম সিদ্দিকী বাচ্চু ও শিমুল রহমানকে ফুলের শুভেচ্ছা জানাতে নতুন কার্যালয়ে যান।
সাংবাদিক প্রতিনিধি দলে ছিলেন এটিএন বাংলার হাসান মাহমুদ,৭১ টিভির লাবণ্য চৌধুরী, এনটিভির আফজাল হোসেন রোমান এবং চ্যানেল এস এর মিনহাজ হোসেন।
এ সময় ইতালীর সিনিয়র সাংবাদিক হাসান মাহমুদ বলেন, সোশ্যাল অরগানাইজেশন ধুমকেতু বহু বছর ধরে রোম প্রবাসী বাংলাদেশীদের সেবায় নিয়োজিত রয়েছে। সংগঠনটি প্রবাসীদের নানা সমস্যা সমাধানে আন্দোলন সংগ্রামের পাশাপাশি তাদের দাবিসমূহ সরকারের কাছে তুলে ধরতে ভূমিকা পালন করছে। তিনি এই সংগঠনের পরিধি বৃদ্ধিতে সন্তোষ প্রকাশ করেন এবং বলেন এখন থেকে প্রবাসীরা আরো বেশি সেবা পাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category